চট্টগ্রামে মাইক্রোবাসে ইয়াবা পাচার: গ্রেপ্তার ২

Passenger Voice    |    ০৪:৫২ পিএম, ২০২২-০৫-১৪


চট্টগ্রামে মাইক্রোবাসে ইয়াবা পাচার: গ্রেপ্তার ২

চট্টগ্রাম মহানগরীর হালিশহর বড়পোল এলাকায় মাইক্রোবাসে ইয়াবা পাচারের সময় মো. রেজাউল করিম ওরফে রোমান (৩০) এবং আলী আকতার (৩৫) নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তার রোমান চট্টগ্রামের সন্দ্বীপ থানার গাছুয়া গ্রামের মো. কামাল উদ্দিনের ছেলে এবং আলী আকতার কিশোরগঞ্জ জেলার নিকলি থানার মিঠাবল সাজুলপুর গ্রামের মৃত মলু মিয়ার ছেলে। তারা দুজনই নগরীর হালিশহর এলাকার ভাড়া বাসায় বসবাস করতেন।

শনিবার (১৪ মে) দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছে হালিশহর থানা পুলিশ। চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) ডিবি দক্ষিণ বিভাগের পরিদর্শক মোক্তার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) ডিবি দক্ষিণ বিভাগের পরিদর্শক মোক্তার হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (১৩ মে) দিনগত রাতে হালিশহর বড়পোল এলাকায় অভিযান চালিয়ে একটি মাইক্রোবাসসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৬ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেপ্তাররা জিজ্ঞাসাবাদে জানিয়েছে, উদ্ধার করা ইয়াবাগুলো কক্সবাজারের টেকনাফ থেকে সংগ্রহ করে চট্টগ্রাম শহরে বিক্রয়ের জন্য বড়পোল এলাকায় অবস্থান করেছিল তারা। তাদের বিরুদ্ধে মাদক আইনে হালিশহর থানায় মামলা হয়েছে।